উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা আজ বিশ্ব নন্দিত- ইকবাল হোসেন অপু এমপি

84

 

স্টাফ রির্পোটারঃ
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নে বিশ্বের রোল মডেল । জাতি সংঘের মহাসচিব ও আমেরিকার রাষ্ট্রপতি তাদের বক্তব্যে বলেছেন, উন্নয়ন দেখতে চাইলে বাংলাদেশকে দেখো। আর উন্নয়নের কারিগরকে চিনতে চাইলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেখে আসো।
ইকবাল হোসেন অপু বলেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বনন্দিত। তার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নয়ন অভিযাত্রায় এশিয়ার অনেক দেশকে ছাড়িয়ে গেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণে। তার নেতৃত্বের গুনে ও আওয়ামীলীগের নেতাকর্মীদের আন্তরিকতায় বাংলাদেশ সকল সূচকে এগিয়ে যাচ্ছে দুর্বারগতিতে। করোনা, বন্যার মতো দুর্যোগেও বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ড থেমে থাকেনি। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে তা মোকাবেলা করা সম্ভব হয়েছে। যার কারনে কোন মানুষ না খেয়ে থাকতে হয়নি।
সাংসদ অপু আজ ২০ সেপ্টেম্বর রোববার জাজিরা উপজেলা পরিষদের নবনির্মিত চার তলা ভবনের শুভ উদ্বোধনকালে সমবেত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুজ্জামান ভূইয়া, জাজিরা উপজেলা প্রকৌশলী ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক, জাজিরা পৌরসভা মেয়র মোঃ ইউনুস বেপারী।
৬ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর জাজিরার তত্ত্বাবধানে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান এ ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করে। এই ভবন নির্মাণের ফলে একই ছাদের নিচে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সুবিধা পাওয়া যাবে। এর ফলে সেবা গ্রহীতাদের হয়রানি ও ভোগান্তি কমে আসবে।