করোনায় আক্রান্ত যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার

78

হ্যালো বাংলাদেশ ডেস্কঃ বাকেরগঞ্জের কৃতি সন্তান ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের অন্যতম কাণ্ডারি, খালেদা বিরোধী ও ১/১১ রাজপথের সাবেক ছাত্রলীগ নেতা সোহেল শাহরিয়ার রানা করোনায় আক্রান্ত।
করোনাকালীন সময়ের শুরু থেকেই রাজধানীতে বিভিন্ন সেবামুলক কাজ চালিয়েছেন সোহেল শাহরিয়ার। ছিন্নমূল মানুষদের মধ্যে খাবার বিতরণ, স্বাস্থ্য সচেতনায় ক্যাম্পিং, মাস্ক, পিপিই বিতরণসহ নানা কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। এজন্য বিভিন্ন মানুষের সংস্পর্ষে আসতে হয়েছে তাকে। তবুও নিজের জীবনের পরোয়া না করে তিনি অন্যের সেবায় নিয়োজিত ছিলেন। অবশেষ সোহেল শাহরিয়ার রানাকেই আক্রান্ত হতে হলো করোনায়।
তবে করোনায় আক্রান্ত হয়েও তিনি ভীত নন।
সাহসী কন্ঠোই সোহেল শাহরিয়ার বলেন, আমার করোনা পজিটিভ এসেছে। তবে ভয় পাচ্ছি না। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শে সব কিছুই করছি। আমি আমার নৈতিক ও রাজনৈতিক দায়বদ্ধতা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশেই মানুষের পাশে দাঁড়িয়েছি। সুস্থ হয়ে আমি আবারও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।
করোনা আক্রান্ত হওয়ার পর সবাই আমার জন্য দোয়া করেছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ। শীঘ্রই সুস্থ হয়ে সবার মাঝে আবার ফিরে আসবেন, সেই প্রত্যাশার কথাও জানান সাবেক এই ছাত্রলীগ নেতা।