কলারোয়ার লাঙ্গলঝারায় ছাত্রলীগের বৃক্ষ রোপন কর্মসূচী

90

 

কলারোয়ার লাঙ্গলঝারায় ছাত্রলীগের পক্ষ থেকে লাঙ্গলঝারা ইউনিয়ন পরিষদ চত্বরে অর্ধ-শতাধিক বৃক্ষ রোপন করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহীন বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ আজ সারাদেশ ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছে তারই ধারাবাহিকতায় আজ কলারোয়ায় ছাত্রলীগের বন্ধুদের সাথে নিয়ে আজ লাঙ্গলঝারায় এই কর্মসূচী পালিত হয়েছে, আনুষ্ঠানিক ভাবে এটি চলমান থাকবে আগামী দিনগুলোতে বিভিন্ন ইউনিয়ন
ব্যাপী । নাহিদ আরো বলেন যে,আপনারা জানেন ঘূর্ণিঝড় আম্পানে আমাদের কলারোয়াতে গাছগাছালির ব্যাপক ক্ষতি সাধন হয়েছে,চাইলে এ ক্ষতি নিমিষেই কাটিয়ে ওঠা সম্ভব না,এজন্য আমরা ছাত্রলীগের বন্ধুরা
সবুজ কলারোয়া,সমৃদ্ধ বাংলাদেশ এই স্লোগান সামনে রেখে এই মুজিববর্ষ বছরব্যাপী এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আমরা কিছু দিন আগে কলারোয়া সরকারি কলেজ চত্বরে বৃক্ষ রোপন করেছিলাম, আজ কলারোয়ার লাঙ্গলঝারা ইউনিয়নে বৃক্ষ রোপন করেছি। কলারোয়ার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় আমাদের এই বৃক্ষ রোপন কর্মসূচী অব্যহত থাকবে।

কলারোয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ফাহিম বলেন যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কলারোয়া ছাত্রলীগের পক্ষ থেকে “সবুজ কলারোয়া, সমৃদ্ধ বাংলাদেশ ” এই শ্লোগান কে সামনে রেখে ১২ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আমরা বৃক্ষ রোপন কর্মসূচী হাতে নিয়েছি। তার এই ধারাবাহিকতা আজ আমার লাঙ্গলঝারা ইউনিয়নে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করছি।

এই বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান শাহীন, ঢাকা কলেজ ছাত্রলীগ সদস্য আশিকুজ্জামান রানা, কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ফাহিম, কলারোয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতাকর্মী, লাঙ্গলঝারা ইউনিয়ন ছাত্রলীগ নেতা শাওন, লাঙ্গলঝারা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা সহ বিভিন্ন ছাত্রলীগ নেতৃবৃন্দ।