জামালপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রানা

216

 

জামালপুর জেলা প্রতিনিধিঃ
আসছে আসন্ন জামালপুর পৌর নির্বাচন-২০২১ যদিওবা এখনো তফসিল ঘোষণা করেনি নির্বাচন কমিশন এরি মধ্যে চলছে নির্বাচনি তরিগরি প্রার্থীরা নেমেছে প্রচারণায় জামালপুর পৌরসভা নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থীরা তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছেন প্রচারে ব্যস্ত আ,লীগ, বিএনপি সহ স্বতন্ত্র প্রার্থীরা।

এবার জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ,লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সকলের সুপরিচিত, আস্থা ভাজন সাবেক জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও বর্তমান জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য নারায়ন পাল রানা। সাবেক এই তুখোড় ছাত্রলীগ নেতা পৌর বাসীর নয়নের মনি জনদরদী হিসাবে খ্যাত নারায়ন পাল রানা। পৌরসভার মেয়র পদপ্রার্থী হওয়ার বিষয়টি কে ইতিবাচক হিসাবে দেখছেন বিভিন্ন শ্রেনী পেশার মানুষগন। ছাত্র নেতৃত্ব প্রদান কালে প্রতিবাদী কন্ঠ ও সাহসীকতার জন্য সর্বমহলে তিনি সু-পরিচিতি অর্জন করেছেন। বিশেষ করে তার অতীত রাজনৈতিক কর্মকাণ্ডে সামনে থেকে নেতৃত্ব প্রদানের যোগ্যতা, সততা ও শিক্ষা এই তিনটি বিষয় পৌরসভার ভোটারদের বিবেচনায় বেশ এগিয়ে রাখেছে তাকে।

মেয়র পদপ্রার্থী হওয়া বিষয়ে তিনি বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার কাছে আমি আশাবাদী আমাকে যদি জনগণের কল্যানে জামালপুর পৌর বাসীর উন্নয়নের জন্য দলীয় প্রতীক এ মনোনিত করে নির্বাচন করার সুযোগ দেন তাহলে পৌর এলাকাবাসীর সেবায় নিবেদিত ভাবে কাজ করবো।

তিনি আরো বলেন, দলীয় প্রতীক পেলে আ’লীগ এর সর্বস্তরের নেতাকর্মীরা একতাবদ্ধ হয়ে নিবেদিত ভাবে দলের জন্য কাজ করবেন।