জুয়েল রানাকে রাজিবপুর উপজেলা ছাত্রলীগের গুরুত্বপূর্ণ স্থানে দেখতে চায় তৃণমূল ছাত্রলীগ…..

456

 

হ্যালো বাংলাদেশ ডেস্কঃ  চলতি সময়ে সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় ছাত্রলীগের কমিটি গঠনে ছাত্রলী‌গের কর্মীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে।

রাজিবপুরে ছাত্রলী‌গের কার্যক্রম‌কে গ‌তিশীল করার ল‌ক্ষ্যে উপ‌জেলা ছাত্রলীগের ত্যাগী এবং পরিশ্রমী ছাত্র নেতা, রাজপথের পরীক্ষিত সৈনিক, মোঃ জুয়েল রানা কে সাধারণ সম্পাদক হি‌সে‌বে দেখ‌তে চায় তৃণমূল ছাত্রলীগ কর্মীরা ও ছাত্রসমাজ।
ছাত্রলী‌গের বি‌ভিন্ন কার্যক্রমে সং‌ক্রিয় অংশগ্রহণ ও নেতা কর্মী‌দের মা‌ঝে সম্পর্ক স্থাপ‌নে অ‌বিরত শ্রম দি‌য়ে যা‌চ্ছেন তি‌নি। কর্মী‌দের সা‌থে কথা ব‌লে জানা যায়, তার ম‌তো একজন ভা‌লো নেতার প্রয়োজন অনুভব ক‌রে সাধারণ কর্মীরা।

এ ব্যাপারে মোঃ জুয়েল রানা বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সব সময় মাদক, চাঁদাবাজী এবং নেশা মুক্ত ডিজিটাল ইউনিট ,গড়ে তোলার প্রত্যয়ে কাজ করে যাচ্ছি এবং করে যাবো, কারণ বঙ্গবন্ধুর সোনার বাংলায় এই সবের ঠাঁই নাই।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ এর ভূমিকা অপরিসীম। তাই সৎ আদর্শ নিষ্ঠা এবং দুর্নীতির বিরুদ্ধে সদা সর্বদা বাংলাদেশ ছাত্রলীগকে জাগ্রত থাকতে হবে।

তিনি রাজিবপুর উপজেলা ছাত্রলীগের কর্মীদের উদ্দেশ্যে বলেন বাংলাদেশ আওয়ামী লীগের নাম অক্ষুন্ন রাখতে ছাত্রলীগকে সব সময় ন্যায় নীতি এবং আদর্শের সাথে সকল কার্যক্রম এবং জনগণের কল্যাণে কাজ করে যেতে হবে।

উল্লেখ্য মোঃ জুয়েল রানা রাজিবপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুগ্ন-আহবায়ক ২০১৪ সালের ২৫ শে ফেব্রুয়ারি থেকে এখন পর্যন্ত রাজিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলভাবে পালন করে আসছেন ।