দেওয়ানগঞ্জে উৎপাদক দলের সাথে সেবা প্রদানকারীদের সংযোগ কর্মশালা।

119

 

মোঃ ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ আজ রবিবার ৯আগস্ট, ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর কারিগরী সহায়তায়, উন্নয়ন সংঘ এর বাস্তবায়নে, BIeNGS project বাস্তবায়ন হচ্ছে জামালপুর ও শেরপুর জেলায়। সেই সুবাদে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী ডিগ্রী কলেজ ভেন্যুতে উৎপাদক দলের সাথে সেবা প্রদানকারীদের সংযোগ কর্মশালা এর আয়োজন করা হয়।
উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ শাহার আলী, তার বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়।

উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ওসমান গনি ডাংধরা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আঃ রহমান (নান্নু) চরআমখাওয়া, সরোয়ার হোসেন এস আর স্কয়ার, আলহাজ্ব মহর আলী সার ডিলার সানন্দবাড়ী বাজার, সোলায়মান হোসেন গ্রামীণ ব্যাংক, সিদ্দিকুর রহমান এসও স্কয়ার, আশরাফ আলী পাইকার, বাবু আড়ৎদার, এবং পিজি দলের সভাপতি গণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন BIeNGS project, উন্নয়ন সংঘ ইসলামপুর এর ইকোনোমিকস ও ভেল্যুচেইন স্পেশালিষ্ট অফিসার আশিকুর রহমান, প্রজেক্ট অফিসার আল মজনু, সিএফ ফরিদুল ইসলাম ফরিদ, সিএফ শরিফুল ইসলাম, সিএফ দুলাল, সিএফ সুফিয়া, সিএফ জিন্নাত রেহেনা, সিএফ রোজিনা, সিভিএ আজিজুর রহমান, সিভিএ হারুন অর রশিদ, সিভিএ আফসানা মিমি মিম এবং সিএনপি আনোয়ারা বেগম উপস্থিত ছিলেন।

পিও আল মজনু প্রজেক্টের লক্ষ এবং উদ্দেশ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এতে সকলে অবগত হন। সকলের সাথে সংযোগ স্থাপন হয়। এতে প্রত্যেক সেবানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি গণ, তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের সুযোগ সুবিধার কথা জানান।